Cake& candle tarn by mukta

Cake& candle tarn by mukta Contact information, map and directions, contact form, opening hours, services, ratings, photos, videos and announcements from Cake& candle tarn by mukta, Bakery, Khilgaon.

13/05/2026

কিছু সময় আপন মানুষের আঘাত করা কথা শরীরের রক্ত হীম
করে দেয় 😔😔😔🥹🥹

গতকাল করা আমার একটা কেক!! সংসার বিজনেস বাচ্চাকাচ্চা নিয়ে এতটাই বেশি ব্যস্ত যে এত পিকটা আপলোড করতে দেরি করে ফেললাম😓😓 'কে...
10/11/2025

গতকাল করা আমার একটা কেক!! সংসার বিজনেস বাচ্চাকাচ্চা নিয়ে এতটাই বেশি ব্যস্ত যে এত পিকটা আপলোড করতে দেরি করে ফেললাম😓😓 'কেকের গায়ে যে ছোট্ট কামরের দাগ দেখা যাচ্ছে সেটা বার্থ ডে girl কাজ"। আর হ্যাঁ আমার বার্থডে girlটা অনেক বেশি কিউট ছিল। কেকটা অনেক বেশিই Yammy এবং টেস্টি ছিল। কেকটার ছবি তুলার সময় পাইনি পরবর্তীতে কাস্টমার ছবি তুলে আমাকে পাঠিয়েছে।
এরকম সুন্দর এবং মজার মজার কেক অর্ডার করতে অবশ্যই আমাদের পেজ ভিজিট করুন এবং আমাদের পেইজে ইনবক্স করুন অথবা whatsapp করুন01792538112

09/11/2025

Many many happy returns of the day🥳🥳🥳🥳 happy birthday Taiful Islam Ajim

মাহাদির ৬ বছর পূর্ণ হয়েছে আজ হয়েছে আজ। মানে 6th birthday. আমার আম্মার জন্মদিনের হিসাব আবার অন্যরকম।জটিল অংক। আমার বয়স...
02/11/2025

মাহাদির ৬ বছর পূর্ণ হয়েছে আজ হয়েছে আজ। মানে 6th birthday. আমার আম্মার জন্মদিনের হিসাব আবার অন্যরকম।জটিল অংক। আমার বয়স।24 পূর্ণ হইছে বলায় বললো কিসের 24! 24 শেষ হয়ে 25এ পরছে এরপর ৩দিন পর বলতেছে তোর 25 রানিং 🥴 যতই বলি আম্মা খাতা কলমে এক বছর তো 24 লিখতে হবে ,এত বেশি লাইন লিখার তো জায়গা দেয় না ফর্ম এ। ছোট বেলা থেকে আমার এই বয়স বলার ব্যাপার টা জটিল লাগে তাই মাহদী হওয়ার পর থেকে ওকে এই বয়স এর ব্যাপারে জটিলতা দেই না( কারণ আমার নিজেরও মাথায় ঢুকে না) । কমেন্টে আমাকে আম্মার মত অনেকে অংক বুঝায়। যাই হোক 2 তারিখ আমার মাহদীর 6th birthday আর 1 তারিখ পযর্ন্ত সে 5 বছরের থাকবে ! এটাই সাইন্স আর কোনো অংক বুঝায় দিয়েন না আমাকে😐। । মেমোরি রাখার জন্য করি আর কি☺️. কিভাবে যে বড় হয়ে গেল আমার ছোট পাখি টা ❤️। সবাই আমার বাবাটার জন্য দোয়া করবেন আল্লাহ যেন ওকে দ্বীনের পথে কবুল করেন আমিন
আল্লাহুম্মা বারিক লাহা

29/10/2025

দেশে আমজনতা বলতে আর কেউ নাই, সবাই কেক বিক্রেতা, সবাই কাপল ব্লগার, সবাই টিকটকার
আর বাদবাকিরা
10 seconds back to back

09/10/2025
🔥আমার মত যারা বলেন "আজকে কে আর খাব না" অবশ্যই তারা অর্ডার করতে পারেন bomboloni এটা এমন একটা খাবার যেটা মুখে দেওয়ার সাথে...
09/10/2025

🔥আমার মত যারা বলেন "আজকে কে আর খাব না" অবশ্যই তারা অর্ডার করতে পারেন bomboloni এটা এমন একটা খাবার যেটা মুখে দেওয়ার সাথে সাথে আপনার অন্যরকম একটি প্রশান্তি চলে আসবে একেবারে সফট নরম এবং ভিতরে ভরপুর ফিলিং মোস্ট ডিমান্ড একটা খাবার
আমাদের এখানে যেকোনো ধরনের কেক ডোনা ট যে কোন খাবার অবশ্যই একদিন আগে অর্ডার করতে হয়
আমাদের পেইজে ইনবক্স করুন অথবা whatsapp করুন ০১৭৯২৫৩৮১১২

আমি কিছু দিন আগে  KFC অর্ডার করি অনলাইন অর্ডার ছিলো। ডেলিভারি ম্যান খাবার দিয়ে যাওয়ার পর চেক করি কয়েক পিস চিকেন কম আর প্...
07/10/2025

আমি কিছু দিন আগে KFC অর্ডার করি অনলাইন অর্ডার ছিলো। ডেলিভারি ম্যান খাবার দিয়ে যাওয়ার পর চেক করি কয়েক পিস চিকেন কম আর প্যাকেজিং টা ও কেমন জানি খোলা।তারপর খাওয়া দাওয়া শেষ এ মোবাইল হাতে নিলাম তাদের ওই প্যাকেজ টা আমার সামনে আসলো আমি এমনি তেই তাদের যে ত্রুটি ছিলো তা নিয়ে কমেন্ট করলাম। কমেন্ট করার সাথে সাথে তারা রিপলাই দিয়ে আমার সাথে যোগাযোগ করে সব কথা জেনে তারপর আমাকে আবার রিফানড খাবার পাঠায়।সেখানে ডেলিভারি ম্যান এর ফলট ছিলো।
পোস্ট টা এ জন্য করলাম যে ব্যাবসা এমন হওয়া উচিত যেনো সেটা হালাল হয়। কাস্টমার আপনার কাছে না ঠকে।আমি অনলাইনে প্রায়ই জিনিস অর্ডার করে ঠকি। তাই পরিচিত না হলে ট্রাস্টেড না হলে অর্ডার করিনা।

আমি নিজেও সব সময় এটাই ভাবি কাস্টমার যেনো আমার কাছে না ঠকে। নিজের বেস্ট টা দেওয়ার ট্রাই করি।
কিছু দিন অসুস্থ থাকায় বেশ কিছু আপুর কাছে ফ্রোজেন আইটেম অর্ডার করেছিলাম।ওরে আললাহ কি দিয়ে যে এরা কি বানায়😓অনেক আফসোস হইসে তাদের বিবেক এর উপর।

ব্যাবসা হালাল কাজ একে হালাল করে সতাতার সাথে করতে হয়।তাহলেই বরকতময় হয়।

আমাদের কাছে পেয়ে যাবেন মজাদার এবং ফ্রেশ কেক যা আপনার মন এবং প্রাণ দুটোকে প্রশান্তি দিবে ইনশাআল্লাহ অবশ্যই একদিন আগে অর্ডার করতে হবে আমাদের পেইজে মেসেজ করুন অথবা হোয়াটসঅ্যাপ করুন 01792538112

এতোদিন ধরে কুকিং আর বেকিং নিয়ে যা শিখলাম সবই ভুল।নতুন করে আগারগাঁও গিয়ে ক্লাস করতে হবে 🤨  এতোদিনের টাকা পয়সা কি তাহলে ভু...
06/10/2025

এতোদিন ধরে কুকিং আর বেকিং নিয়ে যা শিখলাম সবই ভুল।নতুন করে আগারগাঁও গিয়ে ক্লাস করতে হবে 🤨

এতোদিনের টাকা পয়সা কি তাহলে ভুল জায়গায় ইনভেস্ট করলাম🤔গভীর চিন্তার বিষয়

🔥🔥ডায়েট করে পেটের ক্ষুধা কন্ট্রোল করছেন, কিন্তু চোখের ক্ষুধা কিভাবে কন্ট্রোল করবেন শুনি??? 🤨এই যে একটু লোভ লাগিয়ে দিলাম,...
06/10/2025

🔥🔥ডায়েট করে পেটের ক্ষুধা কন্ট্রোল করছেন, কিন্তু চোখের ক্ষুধা কিভাবে কন্ট্রোল করবেন শুনি??? 🤨

এই যে একটু লোভ লাগিয়ে দিলাম, দেখি কতোক্ষন নিজেকে আটকে রাখতে পারেন 🤪😁

Premium Chocolate Tub Cake 🤎
500ml Box

Price: Offer Price

Address

Khilgaon

Website

Alerts

Be the first to know and let us send you an email when Cake& candle tarn by mukta posts news and promotions. Your email address will not be used for any other purpose, and you can unsubscribe at any time.

Shortcuts

Share

Category