The Cake Box

The Cake Box We offer the yummiest home-made customized cakes inside Dhaka in a reasonable price range.

ছোট্ট বাবুদের জন্য করা ২টা কেক এর সুন্দর রিভিউ, মাসাআল্লাহ লা কুওয়াতা ইল্লা বিল্লাহ।❤️           .
22/08/2026

ছোট্ট বাবুদের জন্য করা ২টা কেক এর সুন্দর রিভিউ, মাসাআল্লাহ লা কুওয়াতা ইল্লা বিল্লাহ।❤️
.

এই ছোট বাবুটা বড় হয়ে কতো সুন্দর নানান বয়সের নানান স্মৃতি অ্যালবামের পাতায় দেখতে পাবে!!!বাবা মায়ের আদরের রাজকন্যার ৬মা...
20/08/2026

এই ছোট বাবুটা বড় হয়ে কতো সুন্দর নানান বয়সের নানান স্মৃতি অ্যালবামের পাতায় দেখতে পাবে!!!
বাবা মায়ের আদরের রাজকন্যার ৬মাসের বার্থডে উপলক্ষে এই কেকটা নেওয়া হয়!

এটা মিরপুর ডেলিভারি দিয়েছি।আমি আপুকে বলেছিলাম আপু এইটুকু কেক এতো দূর থেকে ২৭০ টাকা ডেলিভারি চার্জ দিয়ে আমার কাছ থেকে নিচ্ছেন আপনার আশে পাশে তো অনেক বেকার আছে!!!
আপু আমার পেইজ কে ভরসা করতে পারছেন সেজন্য অনেক ধন্যবাদ! এর আগে উনি একবার উনার মেয়ের বার্থডেতে কেক নিয়েছিলেন,তখন আমার কেক এর টেস্ট উনাদের ভালো লাগে! আপু বলেছে যখনই কেক লাগবে আমার পেইজ থেকেই নিবেন ইনশাআল্লাহ।টুনটুনি বাবুর জন্য অনেক আদর ও দোয়া।❤
.

19/08/2026

আজকে কিছু মন খারাপের কথা শেয়ার করি! এখনো এমন অনেক মানুষ আছে যারা মনে করে কেক বানাতে গেলাম আর হয়ে গেলো!!! একটা কেক এর প...
18/08/2026

আজকে কিছু মন খারাপের কথা শেয়ার করি! এখনো এমন অনেক মানুষ আছে যারা মনে করে কেক বানাতে গেলাম আর হয়ে গেলো!!! একটা কেক এর পিছনে কত রকম ডিজাইন করতে হয় কত ধরনের একস্ট্রা জিনিস বসাতে হয় এটা না দেখেই কাস্টমার বলে এতো টাকা কাস্টমাইজড চার্জ কেনো!?

এই কেকটা তে খেয়াল করে দেখেন এখানে একটা লিলি ফ্লাওয়ার একটা পার্ল রিবন বউ আর কিছু সুগার বল দেয়া আছে! এই প্রতিটা জিনিস আলাদা আলাদা করে আমাকে অর্ডার করতে হয়েছে আর সেই সাথে ডেলিভারির চার্জও লেগেছে! এখন কি আমি এগুলোর আলাদা চার্জ ধরবো না!!?

সেই সাথে অনেক সময় নিয়ে নিজের আরাম বাদ দিয়ে নাওয়া খাওয়া ছেড়ে দিয়ে কাজ গুলো করতে হয়! সেই সময়টার আলাদা একটু পারিশ্রমিক পাওয়ার কথা চিন্তা করবো না!!!

পরিশ্রমের পরে এতো সুন্দর একটা কেক সামনে থেকে দেখে মনটা অনেক ভালো হয়ে যায়।ভালো কিছু পেতে হলে, কাউকে সুন্দর কিছু উপহার দিতে গেলে একটু তো বাজেট বাড়াতেই হবে!!!

.

17/08/2026

এই জেনারেশনের ছেলে মেয়েরা এতো intelligent ভালোই লাগে!একজন আপু  যিনি আমার পেইজে প্রথম কেক অর্ডার করলেন! আর ডিজাইনটা দিয়...
16/08/2026

এই জেনারেশনের ছেলে মেয়েরা এতো intelligent ভালোই লাগে!একজন আপু যিনি আমার পেইজে প্রথম কেক অর্ডার করলেন! আর ডিজাইনটা দিয়েছে তারই মেয়ে "মানহা"!
আমার করা একটা ডিজাইন AI দিয়ে সে তার পছন্দের কালার সেই সাথে কি লিখা হবে, কোথায় বসাবো সব করে দেয়!!!ঐ কেকটা ছিলো ৩পাউন্ড,আর এটা হলো ১.৫ পাউন্ড।আমিতো অবাক,সেই সাথে খুশি হলাম আমার আর চিন্তা করার প্রয়োজন হলো না।

মানহা মনির কেক খুব পছন্দ হয়েছে।আলহামদুলিল্লাহ। বিসমিল্লাহি মাশাআল্লাহ কুওয়াতা ইল্লা বিল্লাহ।❤️

আপনার বাজেটের মধ্যে ভালো মানের কোয়ালিটি সম্পন্ন কেক চাচ্ছেন তাহলে এই পেইজটা ঘুরে দেখবেন!!! বর্তমান সময়ের মায়েরা তাদের সন...
15/08/2026

আপনার বাজেটের মধ্যে ভালো মানের কোয়ালিটি সম্পন্ন কেক চাচ্ছেন তাহলে এই পেইজটা ঘুরে দেখবেন!!!

বর্তমান সময়ের মায়েরা তাদের সন্তানদের নিয়ে সব সপ্ন,শখ পূরণ করার আনন্দ করার সুযোগ করে নেয়।স্মৃতির খাতায় এলবামের পাতায় জমা রাখে এই আনন্দটুকু! এক সময় দেখে অনেক ভালো লাগবে তাদের, আর বড় হয়ে বাবুটা ও দেখতে পাবে সে ছিলো বাবা মায়ের ছোট্ট বেলার আনন্দের কারণ! ❤️

এই কেকটাতে যে কাজ গুলো আছে সব গুলো ফটো প্রিন্ট করা। এই কাজ যদি ফন্ডেন্ট দিয়ে করা হতো তাহলে কাস্টমাইজড চার্জ অনেক বেড়ে যেতো।
ডিজাইন টা কাস্টমার আপু দিয়েছিল। আলহামদুলিল্লাহ সুন্দর রিভিউ পেয়েছি।

.

এতো সুন্দর কাস্টমার রিভিউ পেয়ে মনটা ভালো হয়ে যায় তাই-না!!? কাস্টমার তাদের আনন্দের প্রতিটা ছবি আমাকে শেয়ার করেছেন।আর সে জ...
13/08/2026

এতো সুন্দর কাস্টমার রিভিউ পেয়ে মনটা ভালো হয়ে যায় তাই-না!!? কাস্টমার তাদের আনন্দের প্রতিটা ছবি আমাকে শেয়ার করেছেন।আর সে জন্য আমি মন থেকে ধন্যবাদ জানাচ্ছি। সেই সাথে SUI- Made In Bangladesh পেইজের সাফল্য কামনা করছি।❤️

গতকাল দূপুরে একটা কেক এর কাজ শেষ করে খেতে যাবো ঠিক তখনই বেলা আড়াইটার দিকে একটা ফোন আসে আপু ৫ টার দিকে একটা একটা কেক লাগব...
12/08/2026

গতকাল দূপুরে একটা কেক এর কাজ শেষ করে খেতে যাবো ঠিক তখনই বেলা আড়াইটার দিকে একটা ফোন আসে আপু ৫ টার দিকে একটা একটা কেক লাগবে ৩পাউন্ড হলে ও চলবে!!!

আমি ভাইয়াকে বল্লাম কোনো ভাবেই সম্ভন না!এতো অল্প সময়ে কি ভাবে করবো!!!যখন শুনলাম SUI- Made In Bangladesh এর 1,00,000 Followers Celebration কেক, তখন কোথা থেকে যেনো সাহস চলে আসলো! এতো বড় একটা পেইজের কাজ করার সুযোগ টা নিয়ে নিলাম!!!

ভাইয়া ডিজাইন টা আমার উপরে ছেড়ে দিলেন! সাদা কালার রাখতে বলে জানতে চাইলেন কতো টাকা বলেন আমি বিকাশ করে দিচ্ছি। আমি বলেছিলাম সেটা পরে হবে আমি আগে কাজ শুরু করি!!!

১মিনিটে ভেবে নিলাম কোন কাজ আগে করবো কোথা থেকে শুরু করবো,কি ডিজাইন করবো!!!

কাজের এক ফাকে খেতে বসলাম টেনশনে আমার চোখ ঘড়ির দিকেই ছিলো।গলা দিয়ে খাবার নামছিলো না! অবশেষে সারে ৫টার সময় কেক এর কাজ শেষ করি।ফাইনাল লুক আপনারাই দেখেন!এটা আমার জন্য ছিলো অনেক বড় চেলেন্জিং কাজ।আলহামদুলিল্লাহ। সঠিক সময়েই কেকটা উনারা নিজেরা পিক করে নিয়েছে।আলহামদুলিল্লাহ। ❤️

পাউন্ড: ২.৫
ফ্লেভার:Chocolate Coffee Espresso

দেখতে৷ কি অপূর্ব তাইনা!!?এ যেনো মনের সব ভালোবাসা প্রকাশ করছে!             .
11/08/2026

দেখতে৷ কি অপূর্ব তাইনা!!?এ যেনো মনের সব ভালোবাসা প্রকাশ করছে!
.

Address

Banasree
Dhaka
1219

Telephone

+8801711428563

Website

Alerts

Be the first to know and let us send you an email when The Cake Box posts news and promotions. Your email address will not be used for any other purpose, and you can unsubscribe at any time.

Contact The Business

Send a message to The Cake Box:

Shortcuts

Share

Category