Flavours in layers

Flavours in layers ᪥𝑳𝒐𝒗𝒆𝒓 𝒐𝒇 𝒄𝒂𝒌𝒆𝒔 & 𝒅𝒆𝒔𝒔𝒆𝒓𝒕𝒔᪥
● Order customised theme cakes ●

কেন আর্জেন্ট অর্ডার নিতে পারি না?আমি ভার্সিটি স্টুডেন্ট। প্রতিদিন CU-তে আসা-যাওয়া করতেই প্রায় ২ ঘণ্টা চলে যায়। এর পাশাপা...
31/08/2026

কেন আর্জেন্ট অর্ডার নিতে পারি না?

আমি ভার্সিটি স্টুডেন্ট। প্রতিদিন CU-তে আসা-যাওয়া করতেই প্রায় ২ ঘণ্টা চলে যায়। এর পাশাপাশি সব প্রোডাক্ট কেনা, স্টক ইন করা, অর্ডার নেওয়া, রিপ্লাই দেওয়া, ডেইলি বেকিং, ফন্ড্যান্টের কাজ...—সবকিছু মিলিয়ে সত্যিই অনেক হিমশিম খেতে হয়। 🥹

এই কারণেই ইচ্ছা থাকা সত্ত্বেও খুব বেশি অর্ডার নিতে পারি না। আর অর্ডার নিলেও চেষ্টা করি অন্তত ২–৩ দিন আগে কনফার্ম করে নিতে, যাতে সবকিছু একটা সিকোয়েন্সে সুন্দরভাবে ম্যানেজ করে কাজ করতে পারি। ❤️

তাই আপনাদের কাছে ছোট্ট একটা রিকোয়েস্ট—দয়া করে অন্তত ২ দিন আগে অর্ডার কনফার্ম করবেন। এতে আমি পর্যাপ্ত সময় পাই প্রতিটা অর্ডার যত্ন নিয়ে সুন্দরভাবে কমপ্লিট করার। 🥰

একটা ছোট্ট কথা আমার প্রিয় কাস্টমারদের সাথে শেয়ার করতে চাই। 🤍আমার বানানো প্রতিটি cake-এর সাথে আমার সময়, পরিশ্রম, ভালোবাসা...
29/08/2026

একটা ছোট্ট কথা আমার প্রিয় কাস্টমারদের সাথে শেয়ার করতে চাই। 🤍

আমার বানানো প্রতিটি cake-এর সাথে আমার সময়, পরিশ্রম, ভালোবাসা আর সৃজনশীলতা জড়িয়ে থাকে। তাই আমার কাজগুলো যেন আমার নিজের brand identity-র সাথেই পরিচিত হয়—এটা আমার কাছে অনেক গুরুত্বপূর্ণ।

কেউ যদি আমার কাছ থেকে cake নিয়ে নিজের gift/product-এর সাথে দিতে চান, আমি অবশ্যই collaboration করতে আগ্রহী। বরং সুন্দরভাবে credit সহ একসাথে কাজ করতে পারাটাই আমার কাছে বেশি আনন্দের।

তবে আমার বানানো cake-কে অন্য কোনো page-এর নিজস্ব product হিসেবে উপস্থাপন করা বা আমার logo/পরিচয় সরিয়ে দেওয়া—এটা আমি comfortable feel করি না।

আমি বিশ্বাস করি, অন্যের কাজকে সম্মান করা এবং তার প্রাপ্য পরিচয়টুকু বজায় রাখা—একটা সুন্দর collaboration-এর সবচেয়ে basic part।
সবকিছুতেই একটু mutual respect আর partnership থাকলেই কাজটা আরও সুন্দর হয়।

আমার কাজের পরিচয়টা আমারই থাকুক—এটাই শুধু চাই।

নিচের cake-গুলো এমন একটি collaboration-এর অংশ ছিল, যেখানে আমার কাজ অন্য একটি page-এর gift product-এর সাথে দেওয়া হয়েছিল।এমন আরও অনেক cake রয়েছে, তবে সবগুলো একসাথে শেয়ার করা সম্ভব নয় বলে এখানে শুধু কিছু ছবি দিলাম। কারও নাম বা page mention করছি না—কারণ বিষয়টি কাউকে ছোট করা নয়; শুধু আমার নিজের কাজের পরিচয়টা ভবিষ্যতে কীভাবে উপস্থাপিত হবে, সেটুকু পরিষ্কার করতে চাই।

মাঝে মাঝে কিছু কেকে পরিশ্রমের পর যখন এত সুন্দর আউটলুক আসে, তখন মনে হয়—সব পরিশ্রমই সার্থক ❣️
27/08/2026

মাঝে মাঝে কিছু কেকে পরিশ্রমের পর যখন এত সুন্দর আউটলুক আসে, তখন মনে হয়—সব পরিশ্রমই সার্থক ❣️

17/08/2026

The most satisfying part of my work ✨️

Some cute cakes ✨️এই কেকগুলো বানালে মাঝে মাঝে ইচ্ছা করে নিজের কাছেই রেখে দিই! 🤭
15/08/2026

Some cute cakes ✨️

এই কেকগুলো বানালে মাঝে মাঝে ইচ্ছা করে নিজের কাছেই রেখে দিই! 🤭

আমার রিসেন্টলি করা ফেভারিট ২টা কাজ!বুকেট কেকটা তো এই কালার কম্বিনেশনেই অনেকবার করা হয়ে গেছে... আর ভাইরাল ফ্লাওয়ার ডিজাইন...
14/08/2026

আমার রিসেন্টলি করা ফেভারিট ২টা কাজ!

বুকেট কেকটা তো এই কালার কম্বিনেশনেই অনেকবার করা হয়ে গেছে... আর ভাইরাল ফ্লাওয়ার ডিজাইনটা তো আছেই!

কার কোন ডিজাইনটা বেশি ভালো লাগে? 👀

10/08/2026

Citrusy love 🍋

আলহামদুলিল্লাহ 🩶আজকের প্রতিটা কেক করতে এত ভালো লাগছিল! 🥹✨যখন ক্রিম আর ফন্ড্যান্ট কোনো প্যারা দেয়না, তখন মনে হয় ২০টা কেক ...
06/08/2026

আলহামদুলিল্লাহ 🩶

আজকের প্রতিটা কেক করতে এত ভালো লাগছিল! 🥹✨

যখন ক্রিম আর ফন্ড্যান্ট কোনো প্যারা দেয়না, তখন মনে হয় ২০টা কেক বানাতেও আলসেমি লাগবে না! 🤭

বিয়ের সিজন কি তাহলে শুরু হয়ে গিয়েছে?রিসেন্টলি বেশ কিছু গায়ে হলুদের কেক করা হয়েছে। তার মধ্যে এই ডিজাইনগুলো আমার কাছে অনেক...
05/08/2026

বিয়ের সিজন কি তাহলে শুরু হয়ে গিয়েছে?
রিসেন্টলি বেশ কিছু গায়ে হলুদের কেক করা হয়েছে। তার মধ্যে এই ডিজাইনগুলো আমার কাছে অনেক সুন্দর লেগেছে! ✨
আর এত এত পিকচার জমে গেছে যে, দিনে ২টা করে পোস্ট দিলেও মনে হয় শেষ হবে না!

Honey bee cake 🐝🍯
03/08/2026

Honey bee cake 🐝🍯

Address

Chittagong

Opening Hours

Monday 09:00 - 00:01
Tuesday 09:00 - 00:01
Wednesday 09:00 - 00:01
Thursday 09:00 - 00:01
Friday 09:00 - 00:01
Saturday 09:00 - 00:01
Sunday 09:00 - 00:01

Website

Alerts

Be the first to know and let us send you an email when Flavours in layers posts news and promotions. Your email address will not be used for any other purpose, and you can unsubscribe at any time.

Shortcuts

Share

Category