Borna's Idea

Borna's Idea Borna's Idea is a online shop for cakes. For more info inbox please.

অনেক ভালো  লাগে  যখন  পুরনো কাস্টমার বারবার ফিরে  আসে💞💞💞শুভ জন্মদিন  মামনি❤️❤️❤️অনেক অনেক  স্নেহাশিস  ও ভালোবাসা  রইল  ত...
17/08/2026

অনেক ভালো লাগে যখন পুরনো কাস্টমার বারবার ফিরে আসে💞💞💞শুভ জন্মদিন মামনি❤️❤️❤️অনেক অনেক স্নেহাশিস ও ভালোবাসা রইল তোমার জন্য 🥰🥰🥰🥰

একজন  Baker এর জন্য সবচেয়ে  কষ্টের বিষয়  কোনটা  জানেন??" ডেলিভারির  ঠিক  ১০ মিনিট  আগে কেকটা নষ্ট  হয়ে  যাওয়া"😥😥এই কষ্টট...
13/08/2026

একজন Baker এর জন্য সবচেয়ে কষ্টের বিষয় কোনটা জানেন??" ডেলিভারির ঠিক ১০ মিনিট আগে কেকটা নষ্ট হয়ে যাওয়া"😥😥এই কষ্টটা আজ Feel করেছি,,,এই কেকটা আমার খুব ভালো একজন কাস্টমারের জন্য অনেক যত্ন করে Ready করেছিলাম,,কিন্তু Unfortunately ডেলিভারির ঠিক আগ মুহূর্তে শারীরিক অসুস্থতার কারনে রাস্তায় কেকটা নিয়ে পড়ে যাই😥😥 নিজে কতটা আঘাত পেয়েছি? সেটার জন্য না কেকটার জন্য অঝোরে কান্না আসছিল,,😥😥 বাসায় ফিরত এসে দেখি, কেকটা পুরো নষ্ট হয়ে গেছে,, ঐ মুহূর্তে নিজেকে খুব অপরাধী মনে হচ্ছিল, আমার জন্য উনাদের আনন্দটা নষ্ট হয়ে গেল!নিজেকে সামলিয়ে কাস্টমারকে সবটা জানালাম,, উনারা বলল কষ্ট পাবেন না , আমরা programme টা আরও ১ঘন্টা পিছিয়ে দিচ্ছি, আপনি এর মধ্যে ঠিক করে নিয়ে আসেন,,উনার কথায় ভরসা পেলাম ১ ঘন্টার মধ্যে কেকটা আবার ঠিক করে নিয়ে যাই,,Ready একটা কেক নষ্ট হলে কি আবার আগের মত Perfect হয়? তাও ঐ যে উনারা অনেক ভালো মানুষ তাই কেকটা দেখে বললেন , কেকটা অনেক সুন্দর হয়েছে , বুঝাই যাচ্ছে যে problem হয়েছিল,,, অবশেষে জোর করে উনাদের বাসায় নিয়ে জন্মদিনের নিমন্ত্রণ খাইয়ে দিল,,আমি মেয়েকে প্রাণ ভরে আর্শীবাদ করে আসলাম,,🥰🥰🥰🥰

এই কেকটা  আমি আর কাস্টমার  আপু  মিলে কমপ্লিট  করলাম,,,সব মিলেয়ে  কেকটা খুব  সুন্দর  হয়েছে,,,,,
08/08/2026

এই কেকটা আমি আর কাস্টমার আপু মিলে কমপ্লিট করলাম,,,সব মিলেয়ে কেকটা খুব সুন্দর হয়েছে,,,,,

ছেলের  পরীক্ষা  চলছে, তার উপর  এমন ডিজাইনার  কেকের অর্ডার,,,অর্ডারটা কনর্ফাম করার পর থেকেই চিন্তায়  ছিলাম,, ঠিকঠাক পারবো...
27/07/2026

ছেলের পরীক্ষা চলছে, তার উপর এমন ডিজাইনার কেকের অর্ডার,,,অর্ডারটা কনর্ফাম করার পর থেকেই চিন্তায় ছিলাম,, ঠিকঠাক পারবো তো??? যাক অবশেষে ছেলের পরীক্ষাও ভালো হয়েছে, কেকটাও পারফেক্টলি রেডি করে ডেলিভারি দিয়ে এসেছি,, আসলে ইচ্ছা থাকলে সবাই হয়,,,৷ 💞💞💞

এক চিলতে  চাঁদ 🌛🌛🌛🌛🌛🌙🌙🌙🌙🌙
23/07/2026

এক চিলতে চাঁদ 🌛🌛🌛🌛🌛🌙🌙🌙🌙🌙

21/07/2026

followers একজন বাড়লে, তিনজন কমে যায়,,কি করবো বলেন 😔😔😔

Colour টা মিষ্টি  না???2 pounds  chocolate  cake 💞💞💞💞
19/07/2026

Colour টা মিষ্টি না???2 pounds chocolate cake 💞💞💞💞

গায়ে হলুদের  কেকের  কাজ করতে  গেলেই  কেন জানি ভেতর থেকেই মেয়েটার  জন্য  দোয়া  /আর্শীবাদ চলে আসে,,এ পর্যন্ত যতগুলো হলুদের...
17/07/2026

গায়ে হলুদের কেকের কাজ করতে গেলেই কেন জানি ভেতর থেকেই মেয়েটার জন্য দোয়া /আর্শীবাদ চলে আসে,,এ পর্যন্ত যতগুলো হলুদের কাজ করেছি,সবগুলোর বেলায় এমনটা হয়েছে,,,, ছোট্ট বোনটার জন্য অনেক অনেক দোয়া রইল,,,,

মধুমাসে  সুস্বাদু  টাটকা  আম দিয়ে রসে টইটম্বুর  আমের কেক বানিয়ে  ফেললাম,,,আমার  আম প্রেমিরা কই???🥭🥭🥭🥭🥭Late post 08/07202...
14/07/2026

মধুমাসে সুস্বাদু টাটকা আম দিয়ে রসে টইটম্বুর আমের কেক বানিয়ে ফেললাম,,,আমার আম প্রেমিরা কই???🥭🥭🥭🥭🥭Late post 08/072026

Address

Vatara Road
Badda
1212

Telephone

+8801929505952

Website

Alerts

Be the first to know and let us send you an email when Borna's Idea posts news and promotions. Your email address will not be used for any other purpose, and you can unsubscribe at any time.

Contact The Business

Send a message to Borna's Idea:

Shortcuts

Share