18/07/2026
গতকাল একটা সুন্দর Friday যেভাবে পচা Friday তে switch হলো....
আমার বেশ অনেকদিন এর চেনা এক family এর জন্য ছিল কেকটা। Family বল্লাম কারন আপু ভাইয়া ২জন ই বিভিন্ন সময় Butter Frost থেকে কেক নিচ্ছেন। তো ভাইয়া higher education এর জন্য গতকাল চলে গেছেন তাই আপু last day তে একটা memory রাখতে অর্ডারটা করেছিলেন সম্ভবত। আমার ও outing and movie time fixed ছিলো তাই অর্ডারটা রাতেই complete করে ফ্রিজে ছিল।But..... বহুদিন এর reliable ডেলিভারি সার্ভিস দিয়ে পাঠানোর পর ও accidentally কেক টা শেষ 😔 এটা আমাদের rizq but still, আমি আপুকে দিতে পারলাম না.....এটা যে কেমন খারাপ লেগেছে 😓😓
** কেক এর shade টা deep purple ছিল, pic এ আসে নাই।