Cake House- Crafted by Redni

Cake House- Crafted by Redni Destination of Homemade Crafted Cake and Pastry

22/08/2026

😋😋

20/08/2026

Homemade কেক মানেই দোকানের কেকের চেয়ে সস্তা হতে হবে, এই ধারণাটা কই পেলেন ভাই? 😅

একজন Home Baker ঘরে বসে কেক বানাচ্ছেন বলেই কি তার সময়ের কোনো মূল্য নেই?

কারখানার একজন Chef-এর সময়ের মূল্য আছে, কিন্তু একজন Home Baker-এর সময়ের মূল্য নেই?

বেকারির Chef-এর skill-এর দাম আছে, কিন্তু বছরের পর বছর শেখা একজন Home Baker-এর skill-এর দাম নেই?

বেকারির কাঁচামালের দাম আছে, কিন্তু একজন Home Baker ভালো মানের কাঁচামাল ব্যবহার করলে সেই কেকের দাম কম হতে হবে কেন?

বরং একজন Home Baker অনেক সময় Baking, Decoration, Customization, Packaging, Customer Communication, Order Management, Marketing সবকিছু একাই সামলান।

আর একটা বিষয় এখানেই পরিষ্কার করা দরকার।

কিছু মানুষ ঘরে কেক বানালেও বেকারির চেয়েও নিম্নমানের উপাদান ব্যবহার করেন। যেমন ২০০/৩০০ টাকার ক্রিম, ৪০০/৫০০ টাকা কেজির Chocolate, নিম্নমানের অন্যান্য Ingredients দিয়ে কেক বানিয়ে সেটাকেই “Homemade” বলে বাজারজাত করেন। 😕

এই ধরনের কাজই আসলে Homemade Cake-এর ইজ্জতের ফালুদা করে দিয়েছে।

তারপর মানুষ যখন ভালো মানের Homemade Cake-এর দাম শুনে বলে,
“এত দাম কেন? Homemade তো!”

তখন তাদের বোঝানো কঠিন হয়ে যায় যে Homemade মানেই সস্তা Ingredients দিয়ে বানানো কেক না।

Homemade মানে Factory-made নয়।
আর Homemade মানেই Cheap-ও নয়।

আপনি যদি ভালো মানের Ingredients, ভালো Recipe, Skilled Baker, Proper Technique, সুন্দর Presentation এবং Freshness চান, তাহলে তার একটা Cost থাকবেই।

শেষ পর্যন্ত কেকটা কোথায় বানানো হয়েছে সেটা একমাত্র বিষয় না। কী দিয়ে বানানো হয়েছে, কে বানিয়েছে এবং কী মানের Product আপনি পাচ্ছেন, সেটাই আসল।
Collected.

17/08/2026
14/08/2026
08/08/2026

❤️❤️

আসসালামুআলাইকুম! 🎉🎉সবাই কেমন আছেন ?আমাদের পেজে এখন বিশাল  ডিসকাউন্ট অফার চলছে।আমরা হোমমেইড কেক ও পেষ্ট্রির অর্ডার নেই এব...
08/08/2026

আসসালামুআলাইকুম! 🎉🎉
সবাই কেমন আছেন ?
আমাদের পেজে এখন বিশাল ডিসকাউন্ট অফার চলছে।আমরা হোমমেইড কেক ও পেষ্ট্রির অর্ডার নেই এবং ঢাকার ভিতরে হোম ডেলিভারি দিয়ে থাকি ।

আমাদের থেকে কেন কেক নিবেন??
👉অর্ডার পাওয়ার পর কেক তৈরি করি ,তাই শতভাগ ফ্রেশ।
👉আপনার পছন্দের ফ্লেভারে ও ডিজাইন দিয়ে কেক কাষ্টমাইজড করে দেই।
👉আমাদের কাছে আপনারা ফ্রেশ বাটার ক্রিম /হুইপডক্রিম দিয়ে কেক নিতে পারবেন।
👉কোন প্রকার ক্যামিকেল বা ডালডা ব্যবহার করি না।
👉টেষ্ট একদম ১০০% সেরা, এইটা আমার কথা না যারা আমাদের কেক খেয়েছে তাদের কথা।

🔥🔥ইমার্জেন্সি অর্ডার নেওয়া হয় 🔥🔥

অর্ডার করতে ইনবক্স করুন অথবা সরাসরি কল বা হোয়াটসঅ্যাপ করুন ০১৭৪৮৭৮৫৬৭১ নাম্বারে ।🎉🎉

একটা স্পেশাল দিন, একটা স্পেশাল কেক ✨Red Velvet এর মিষ্টি স্বাদ আর ভালোবাসার ডেকোরেশন   দিনটাকে করে তুলুক আরো সুন্দর ❤️ স...
07/08/2026

একটা স্পেশাল দিন, একটা স্পেশাল কেক ✨

Red Velvet এর মিষ্টি স্বাদ আর ভালোবাসার ডেকোরেশন
দিনটাকে করে তুলুক আরো সুন্দর ❤️

সেলিব্রেশনের জন্যও কি কেক চাই?
আজই ইনবক্স করো 👇

Cake House-Crafted by Redni
Baked with Love ❤️

Blueberry cheesecake 😋
05/08/2026

Blueberry cheesecake 😋

Fresh Pound Cakeচায়ের সাথে পারফেক্ট ☕Cake House - Crafted by Redni
13/07/2026

Fresh Pound Cake
চায়ের সাথে পারফেক্ট ☕
Cake House - Crafted by Redni

Address

Lake City Concord
Concord
1229

Telephone

+8801948633433

Website

Alerts

Be the first to know and let us send you an email when Cake House- Crafted by Redni posts news and promotions. Your email address will not be used for any other purpose, and you can unsubscribe at any time.

Contact The Business

Send a message to Cake House- Crafted by Redni:

Shortcuts

Share

Category