11/07/2026
তোমার সাথে ডেটে ১০ টাকার বাদাম খেতে যাবো বলে আগের রাত থেকে আমার উত্তেজনা যদি তুমি জানতে প্রিয়।
নিজেকে তোমার বাদামের যোগ্য প্রার্থী বানাতে, প্রথমে Skin1004 Centella Oil Cleanser, তারপর Centella Ampoule Foam দিয়ে মুখ ধুয়ে নিলাম। এরপর Biodance মাস্ক মুখে দিয়ে তোমাকে টেক্সট করলাম, "আমার কিন্তু বাদাম ছিলতে ভালো লাগে না।"
মাস্ক খুলে Haruharu Wonder Black Rice Toner, তারপর নতুন খোলা Rejuran PDRN Ampoule। যেহেতু তোমার সাথে ডেট, তাই একটু বেশি করেই লাগালাম। তার ওপর Medicube Serum। সেটা স্কিনে মিলিয়ে যাওয়ার পর K-Beauty এর Eye Cream দিয়ে চোখের নিচে হাত বুলাতে বুলাতে তিরতির করে কাঁপছিলাম আমাদের বাদামময় একটা জীবন হবে এই স্বপ্নে বিভোর আমি।
এরপর Dr. Althea 345 Cream মেখে কতক্ষণ নিজের ভাগ্যকে পিঠ চাপড়ে দেয়ার মত করে অভিনন্দন জানালাম। ঘুমানোর ঠিক আগে Medicube Collagen Overnight Mask দিয়ে শুয়ে পড়লাম,স্বপ্নেও যদি তোমার সাথে বাদাম খেতে পারি... সেখানেও যাতে আমার বেস্ট ভার্সন পাও তুমি।
সকালে উঠে Minimalist Face Wash দিয়ে মুখ ধুয়ে, Medicube Toner Pad গালে বুলিয়ে নিলাম, এরপর Dr. Althea Vitamin C Booster Serum, La Roche-Posay Moisturizer, আর Skin1004 Centella Sunscreen এমনভাবে মাখলাম, যেন তোমার ওই বাদাম ছিলা হাত ছাড়া আর কেউ আমাকে স্পর্শ করতে না পারে, এমনকি সূর্যও যাতে আমাকে এড়িয়ে চলে।
মেকআপও তো বাদ দেওয়া যায় না। Huda Beauty Blur Primer, Giorgio Armani Luminous Foundation, Etude Reborn Contour, Huda Beauty Easy Bake, Patrick Ta Major Headlines Blush... একে একে সব দিলাম।তোমার তো আবার লিপস্টিক পছন্দ না, তাই La Mer Lip Gloss-এই সন্তুষ্ট থাকলাম।
পায়ে Christian Dior-এর হিল, গায়ে Dolce & Gabbana-র পারফিউম।
তোমার সাথে ১০ টাকার বাদাম খেতেই আমার যত আয়োজন। তোমার সাথে রিক্সার হুড খুলে বাদাম খাবো আর বাদামের খোসা উড়াবো।
বাদামের বিলটা অবশ্যই তুমি দিবা।
কারণ আমি তো Gold Digger।
কেউ গায়ে মাখলে সমস্যা নেই 🤣
#কপি পোস্ট